রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম ::
‘মা’ ছোট্ট একটি শব্দ কিন্তু পৃথিবীর সবচেয়ে মধুরতম ডাক : এড. নাসির উদ্দিন খাঁন মাঠ জরিপে জনপ্রিয়তায় শীর্ষে কোম্পানীগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আবুল মনসুর মোঃ রশিদ আহমদ  প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে সিলেট জেলা যুবলীগের মিলাদ ও দোয়া সিলেট জেলা আ’লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যার্বতন দিবস উদযাপিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সিলেট মহানগর যুবলীগের শোভাযাত্রা সিলেটে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রবাস ফেরত তরুণ নি হ ত সিলেটে মধ্যরাতে পাম্পে ভয়া-বহ আ-গু-ন! ফিলিস্তিনে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭ পশু সুনামগঞ্জে কুকুরের কামড়ে ৭ শিশুসহ ২৬ জন আহত ফোর্বসের এশীয় সংস্করণে ৯ বাংলাদেশি বৃক্ষই আমাদের জীবনের সুরক্ষার আরেক নাম: আনোয়ারুজ্জামান চৌধুরী রাস্তায় মশারী টাঙিয়ে প্রতিবাদ সিলেটে অন্তঃসত্ত্বা অবস্থাতেই কান উৎসবে এই মডেল রোহিঙ্গা প্রত্যাবাসন না হওয়ার কারণ খুঁজতে হবে: ড. মোমেন




যাদুকাটা নদীর চর থেকে বালুচাপা অবস্থায় শিশুর মরদেহ উদ্ধার

5c8436668799dc79aa0a389145f2ba17 - BD Sylhet News




বিডিসিলেট ডটকম : সুনামগঞ্জের তাহিরপুরের যাদুকাটা নদীর বালুর চড় থেকে বালু চাপা দেয়া অবস্থায় সাকিবুল ইসলাম (৮) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার বাদাঘাট ইউনিয়নের মোদেরগাও গ্রামের হারুন মিয়ার ছেলে। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বেলা ১১টায় তার লাশ উদ্ধার করে তাহিরপুর থানা পুলিশ। এর সত্যতা নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দীন।

স্থানীয় এলাকাবাসীর বরাত দিয়ে পুলিশ জানায়, বুধবার (১৭ এপ্রিল) শিশুর টির মা স্কুলে না যাওয়ার কারণে বকা দিলে সে বাড়ি থেকে বের হয়ে যায়। এর পর সে আর বাড়ি ফিরেনি। বৃহস্পতিবার সকালে যাদুকাটা নদীর পাড়ে বালুর উপরে শিশুটির একটি হাত দেখতে পান এলাকার লোকজন। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে। তবে কে বা কারা আর কী কারণে তাকে মাটিচাপা দিয়েছ সে কারণ এখনো জানা যায়নি।

ওসি নাজিম উদ্দীন জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মরদেহ হাসাপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই বিষয়ে গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD